চীনে করোনা ভাইরাসে আরো ৪৭ জনের মৃত্যু

0
246
This photo taken on February 20, 2020 shows community staff members delivering foods to residents in Wuhan in China's central Hubei province. - The death toll in China from the COVID-19 coronavirus epidemic rose to 2,236 on February 21 after 118 more people died, most of them in the hard-hit epicentre province of Hubei, the government said. (Photo by STR / AFP) / China OUT

পিভিউ আন্তজাতিক ডেস্ক :   চীন বুধবার করোনা ভাইরাসে নতুন করে আরো ৪৭ জনের মৃত্যুর কথা জানিয়েছে। গত তিন সপ্তাহের মধ্যে এই সংখ্যা সবচেয়ে কম। এই নিয়ে চীনে করোনা ভাইরাসে মোট মৃতের সংখ্যা দাঁড়লো ২,৮৩৫ জন। দেশটির জাতীয় স্বাস্থ্য কমিশন এ কথা জানায়।
বুধবারের রিপোর্টে বলা হয়, নতুন করে আক্রান্ত হয়েছে ৪২৭ এবং এর ফলে মোট আক্রান্তের সংখ্যা হলো ৭৯২৫১ জন।
নতুন এই হিসেবে নিহত ও আক্রান্তদের সংখ্যা কমেছে এবং অনেক প্রদেশে নতুন করে কেউ সংক্রমিত হয়নি। করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার কেন্দ্রস্থল হুবেইয়ের বাইরে মাত্র ৫ জনের সংক্রমিত হওয়ার খবর পাওয়া গেছে। যা গত এক মাসের মধ্যে সর্বনিম্ন।
গত বছরের ডিসেম্বরে হুবেইয়ের রাজধানী উহান থেকে এই করোনা ভাইরাস ছড়িয়ে পড়ে। এতে চীনে এ পর্যন্ত ৭৮ হাজার লোক সংক্রমিত হয়েছে, বিশ্বের কয়েক ডজন দেশে এটি ছড়িয়ে পড়ে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here