খালেদার প্যারোলের বিষয়ে সিদ্ধান্ত নেবে পরিবার

0
176

পিভিউ ডেস্ক :   কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির জন্য প্যারোলের বিষয়ে দলের পক্ষ থেকে কোনো কথা বলা হয়নি জানিয়ে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এটা সম্পূর্ণভাবে তার পরিবারের ব্যাপার, তারা সিদ্ধান্ত নেবে।

তিনি বলেন, খালেদা জিয়ার প্যারোল নিয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের কথা বলা কতটুকু সঠিক হয়েছে সেটা তিনিই বিবেচনা করবেন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১১টায় রাজধানীর শের-ই বাংলানগরে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানোর পর সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এর আগে বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী তাঁতী দলের ৪০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দলীয় নেতাকর্মীদের নিয়ে জিয়াউর রহমানের সমাধিতে ফাতেহা পাঠ ও মোনাজাত করেন বিএনপির মহাসচিব।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে ফোনে প্যারোল নিয়ে কথা হয়েছে কি না, সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে মির্জা ফখরুল বলেন, আমি আগেও বলেছি এটা ওনাকে জিজ্ঞাসা করুন। কারণ আমাদের দল থেকে প্যারোল নিয়ে তো কোনো কথা বলিনি। এটা নিয়ে এখনোই কথা বলা কতটুকু সঠিক হয়েছে সেটা উনি (ওবায়দুল কাদের) বিবেচনা করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here