বিচারকদের স্বাধীনতা নেই বলেই খালেদার মুক্তি হচ্ছে না: মওদুদ

0
227

পিভিউ ডেস্ক :  বিচারকরা স্বাধীনভাবে কাজ করতে পারছে না বলেই খালেদা জিয়া মুক্ত হচ্ছে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ।

তিনি বলেন, খালেদা জিয়া একটি মিথ্যা-ভিত্তিহীন মামলায় কারাভোগ করছেন। বার বার আমরা আদালতের কাছে তার (খালেদা জিয়ার) জামিন চাইলেও তা পাচ্ছি না। সরকার বিচার বিভাগকে প্রভাবিত করছে বলেই খালেদা জিয়া মুক্তি পাচ্ছেন না।

নড়াইল জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মস্তফা কামরুজ্জামান কামালের দায়ের করা একটি মানহানি মামলায় জামিন নিতে এসে (৯ ফেব্রুয়ারি) রোববার দুপুরে নড়াইল আদালত চত্বরে একথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, খালেদা জিয়া এবং দেশের গণতন্ত্রকে মুক্ত করতে হলে রাজপথে নামা ছাড়া কোনো উপায় নেই। রাজ পথের আন্দোলনের মাধ্যমেই দেশের গণতন্ত্র এবং খালেদা জিয়াকে মুক্ত করা হবে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত, নড়াইল জেলা বিএনপির সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার রিজভী জর্জ, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা খন্দকার ফসিয়ার রহমান, জেলা ছাত্রদলের সভাপতি ফরিদ বিশ্বাস, সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সানি প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here