কলেজিয়েট, খাস্তগীর, বাকলিয়া স্কুলের ভর্তির ফল প্রকাশ

0
262

পিভিউ ডেস্ক :   নগরের ‘ক’ গ্রুপের ৩টি সরকারি বিদ্যালয়ের পঞ্চম, ষষ্ঠ ও অষ্টম শ্রেণির ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।এর মধ্যে চট্টগ্রাম কলেজিয়েট স্কুলে পঞ্চম ও অষ্টম, ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পঞ্চম এবং বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের (বালক শাখা) পঞ্চম, ষষ্ঠ ও অষ্টম শ্রেণিতে ভর্তির ফল রয়েছে।

বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) সকালে এসব স্কুলে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কলেজিয়েট স্কুলে এবার ৫ম শ্রেণিতে ভর্তির জন্য ৩ হাজার ৪৩২ জন শিক্ষার্থী আবেদন করে। এর মধ্যে ভর্তি পরীক্ষায় অংশ নেয় ৩ হাজার ৩০০ জন শিক্ষার্থী। অনুপস্থিত ছিলো ১৩২ জন। ৮ম শ্রেণিতে ভর্তির জন্য ৮৯৪ জন শিক্ষার্থী আবেদন করে। এর মধ্যে ভর্তি পরীক্ষায় অংশ নেয় ৮৪৮ জন। অনুপস্থিত ছিলো ৪৬ জন।

বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ে (বালক) ৫ম শ্রেণিতে ভর্তির জন্য ১ হাজার ৩৮০ জন শিক্ষার্থী আবেদন করে। পরীক্ষায় অংশ নেয় ১ হাজার ৩৩৬ জন। ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য ২ হাজার ৩১৭ জন শিক্ষার্থী আবেদন করে। পরীক্ষায় অংশ নেয় ২ হাজার ২২৫ জন। ৮ম শ্রেণিতে ভর্তির জন্য ৪১১ জন আবেদন করে। পরীক্ষায় অংশ নেয় ৩৯১ জন।

অন্যদিকে ডা. খাস্তগীর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৫ম শ্রেণিতে ভর্তির জন্য ৩ হাজার ৮০৬ জন শিক্ষার্থী আবেদন করে। এর মধ্যে ভর্তি পরীক্ষায় অংশ নেয় ৩ হাজার ৬৯৫ জন। অনুপস্থিত ছিলো ১১১ জন।

নাসিরাবাদ উচ্চ বিদ্যালয়, হাজী মুহাম্মদ মহসিন উচ্চ বিদ্যালয় এবং সিটি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় খ গ্রুপে রয়েছে। মুসলিম হাই স্কুল, চট্টগ্রাম সরকারি উচ্চ বিদ্যালয়, চট্টগ্রাম সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় এবং বাকলিয়া সরকারি উচ্চ বিদ্যালয় (বালিকা) রয়েছে গ গ্রুপে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here