বাবলুর মনোনয়নপত্র প্রত্যাহার

0
234
জিয়াউদ্দীন আহমদ বাবলু

পিভিউ ডেস্ক :   চট্টগ্রাম-৮  (বোয়ালখালী-চান্দঁগাও-পাঁচলাইশ আংশিক) আসনের উপ-নির্বাচনে মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী জিয়াউদ্দীন আহমদ বাবলু।

রোববার (২২ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে তিনি মনোনয়ন পত্র প্রত্যাহার করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ হাসানুজ্জামান। তিনি বলেন, ‘বিকেলে জাতীয় পার্টির প্রার্থী জিয়াউদ্দিন বাবলু মনোনয়ন প্রত্যাহার করেছেন।’

মনোনয়ন প্রত্যাহার করা জাতীয় পার্টির প্রার্থী জিয়াউদ্দিন বাবলু মিডিয়াকে  বলেন, পার্টির সিদ্ধান্তের ভিত্তিতে মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে। আগামী ছয় দিন পর আমাদের দলের কাউন্সিল রয়েছে। সেখানে আমাকে বড় দায়িত্ব পালন করতে হবে। তাই পার্টি সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন নিয়ে ব্যস্ত থাকলে সংগঠনের কাজ বাধাগ্রস্ত হবে।

জাসদ নেতা মইনুদ্দীন খান বাদলের মৃত্যুতে চট্টগ্রাম-৮ আসনটি শূন্য হয়। এই আসনে পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলুকে মনোনয়ন দেয় জাতীয় পার্টি। তার মনোনয়নপত্র বাতিল হয়ে গেলে হাইকোর্টের রায়ে তা ফিরে পান বাবলু। আজ এই উপ-নির্বাচন থেকে সরে দাঁড়ানোর ঘোষণা দেন তিনি।

উপ-নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমেদ ও বিএনপির ধানের শীষের প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here