এসএ গেমস : লং জাম্প থেকে ব্রোঞ্জ পদক জয় করলেন আল আমিন

0
168

পিভিউ ডেস্ক :   নেপালে চলমান ত্রয়োদশ এসএ গেমসের অ্যাথলেটিকসের লং জাম্প থেকে বৃহস্পতিবার বাংলাদেশের হয়ে ব্রোঞ্জ পদক জয় করেছেন আল আমিন। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে অনুষ্ঠিত লং জাম্প প্রতিযোগিতায় তিনি ৭.৬০ মিটার দূরত্ব অতিক্রম করে ব্রোঞ্জ পদকটি জয় করেন।
এই ইভেন্টে ৭.৮৭ মিটার দূরত্ব অতিক্রম করে স্বর্ন পদক জয় করেছেন ভারতের লোকেশ সাথিয়ানা। ৭.৭৭ মিটির দূরত্ব পাড়ি দিয়ে রৌপ্য পদক জয় করেছেন স্বাগতিক অ্যাথলেট স্বমিনাথন রব।
ব্রোঞ্জ জয়ের পর প্রতিকিয়ায় আলআমিন বলেন, পর্যাপ্ত সুযোগ সুবিধার সীমাবদ্ধতা সত্বেও পদক জয় করতে পেরে তিনি খুশি। উচ্চতর প্রশিক্ষন পেলে দেশের জন্য এসএ গেমস থেকে স্বর্ন পদক এনে দিতে পারতেন বলেও মন্তব্য করেন আল আমিন।
এদিকে মেয়েদের ২০০ মিটার স্প্রিন্টে ২৫.৫৯ সেকেন্ড সময় নিয়ে আট প্রতিযোগীর মধ্যে সপ্তম স্থান লাভ করেছেন বাংলাদেশের স্প্রিন্টার শিরিন আক্তার। এই ইভেন্টে স্বর্ন পদক জয় করেছেন ভারতের অর্চনা সুশান্ত। তিনি সময় নিয়েছেন ২৩.৬৬ সেকেন্ড। পাকিস্তানের নাজমা পারভিন ২৩.৬৯ সেকেন্ড সময় নিয়ে জয় করেছেন রৌপ্য পদক।
পুরুষদের ২০০ মিটার ইভেন্টেও আট জনের মধ্যে সপ্তম স্থান লাভ করেছেন বাংলাদেশের স্প্রিন্টার মোহাম্মদ সাইফুল ইসলাম। তিনি সময় নিয়েছেন ২১.৭০ সেকেন্ড। এই ইভেন্টে ২১.১৫ সেকেন্ড সময় নিয়ে স্বর্ণপদক জয় করেছেন পাকিস্তানের উজাইর রেহমান। শ্রীলংকার দিনোজ সুরঞ্জয়া ২১.১৯ সেকেন্ড সময় নিয়ে লাভ করেছেন রৌপ্য পদক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here