সিভাসু শিক্ষক সমিতির নেতৃত্বে মনিরুল-সুচন্দন

0
378

পিভিউ ডেস্ক : চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নির্বাচনে প্রগতিশীল শিক্ষক ফোরাম মনোনীত পূর্ণ প্যানেল বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়লাভ করেছে।

কার্যকরী পরিষদের ১১টি পদে কোনো প্রতিদ্বন্দ্বি না থাকায় নির্বাচন পরিচালনা কমিশন বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুর ১২টায় তাদের বিজয়ী ঘোষণা করেন।

শিক্ষক সমিতির ২০১৯-২০ কার্যকরী পরিষদের নির্বাচনে অ্যানিম্যাল সাইন্স অ্যান্ড নিউট্রিশন বিভাগের অধ্যাপক ড. মো. মনিরুল ইসলাম সভাপতি এবং মেডিসিন অ্যান্ড সার্জারি বিভাগের সহযোগী অধ্যাপক ড. সুচন্দন সিকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কার্যকরী পরিষদের নির্বাচিত অন্যারা হলেন- সহ-সভাপতি পদে অধ্যাপক ড. গউজ মিয়া, যুগ্ম সম্পাদক পদে শুভংকর সাহা, কোষাধ্যক্ষ পদে ড. আব্দুল আলিম, সদস্য পদে অধ্যাপক ড. জান্নাতারা খাতুন, অধ্যাপক ড. শারমিন চৌধুরী, ডা. জ্যাবিন সুলতানা, নাজমুল সারোয়ার, তাহসিন সুলতানা এবং আবরার শাকিল।

নির্বাচনের জন্য ঘোষিত তফসিল অনুযায়ী বৃহস্পতিবার দুপুর ২টা থেকে ভোট গ্রহণের কথা থাকলেও প্রতিদ্বন্দ্বি আর কোনো প্যানেল না থাকায় প্রগতিশীল শিক্ষক ফোরাম মনোনীত প্যানেলকে বিজয়ী ঘোষণা করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here