গুটিকয়েক লোকের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না : ওবায়দুল কাদের

0
168

পিভিউ ডেস্ক :   গুটিকয়েক লোকের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবেনা বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, ‘যারা দুর্নীতি টেন্ডারবাজি, চাঁদাবাজি, সন্ত্রাস, মাদককারবারি তাদের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অ্যাকশন শুরু হয়েছে। শুধু রাজধানীতে নয়, ঢাকার বাইরেও এই অভিযান শুরু হচ্ছে। গুটিকয়েক লোকের কারণে দলের অপকর্মের দায়ভার আওয়ামী লীগ নেবে না।’
আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন উপলক্ষে আজ শনিবার রাজধানীর খামারবাড়ীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আয়োজিত এক আলোচনা সভায় ওবায়তুল কাদের একথা বলেন।
ওবায়দুল কাদের বলেন, যারা বিএনপি ও ফ্রিডম পার্টির লোকদের বৃহৎ এ দলে এনেছেন, অনুপ্রবেশে সহায়তা করেছেন তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেওয়া হবে।
জন্মদিনে প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে ওবায়দুল কাদের বলেন, একজন রাজনীতিবিদ পরবর্তী নির্বাচন নিয়ে ভাবেন। আর শেখ হাসিনা পরবর্তী ভাবনা নতুন প্রজন্ম নিয়ে। ৪৪ বছরের বিচক্ষণ রাজনীতিক, কূটনৈতিক, দক্ষ প্রশাসকের নাম শেখ হাসিনা। যার উন্নয়ন ও ক্ষমতার ছোয়ায় ছুয়ে গেছে জনপদ।
তিনি বলেন, মানুষের প্রতি অক্ষয় ভালোবাসা শেখ হাসিনার। বিশ্বের তিনজন সৎ রাজনীতিকের মধ্যে তিনি একজন। বিশ্বের দুই জন সেরা রাষ্ট্রনায়কের মধ্যে তিনি একজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here