বিদেশী কূটনীতিকদের কাছে বিএনপির নালিশ দেউলিয়াত্ব প্রকাশ পায় : তথ্যমন্ত্রী

0
266

পিভিউ ডেস্ক :   তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, মানুষ রাজনীতি করে জনগণের জন্য। যদি তাদের কোন ওজর আপত্তি থাকে সেটা নালিশ দিবে বাংলাদেশের জনগণের কাছে। কিন্তু বিএনপি ও ঐক্যফ্রন্টের নেতারা বিদেশী কূটনীতিকদের কাছে গিয়ে ঘনঘন নালিশ দিচ্ছে এটার মাধ্যমে তাদের রাজনৈতিক দেউলিয়াত্বই প্রকাশ পায়।
তিনি বলেন, একজন নারী সাংবাদিককে হেনস্থা করার কারণে ব্যারিস্টার মঈনুল হোসেনের বিরুদ্ধে মামলা করেছেন ওই নারী সাংবাদিক। ব্যারিস্টার মঈনুল হোসেন এফিলেড ডিভিশনে গিয়েছিলেন। এফিলেট ডিভিশন তাকে নিম্ম আদালতে হাজির হতে বলেছেন। নিম্ম আদালত তার জামিন বাতিল করেছেন। এটি সম্পূর্ণভাবে আদালতের বিষয়, রাজনৈতিক বিষয় নয়। এটাও তারা বিদেশীদের কাছে নালিশ দিয়েছেন।
অথচ ড. কামাল হোসেনের মতো মানুষ যিনি আইন এবং আদালতের কথা বলেন। আইনের শাসনের কথা বলেন। তিনি আবার আদালতের বিরুদ্ধে গিয়ে বিদেশীদের কাছে অভিযোগ দেন এটি সত্যিই দুঃখজনক। এটার মাধ্যমে তাদের রাজনৈতিক দেউলিয়াত্বই প্রকাশ পাচ্ছে জনগণের কাছে।
তিনি আজ বুধবার (৪ সেপ্টেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম শিল্পকলা একাডেমি মিলনায়তনে বাংলাদেশ-ভারত নজরুল সম্মেলন ২০১৯-এ প্রধান অতিথির বক্তব্য শেষে বিএনপি নেতা ড. আবদুল মঈন খাঁনের বাসায় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন ও বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর মার্কিন রাষ্ট্রদুতসহ কয়েকজন কুটনীতিকের সাথে বৈঠকের বিষয়ে এক সাংবাদিকের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here