রেঞ্জে শ্রেষ্ঠ এসপি মিনা, শ্রেষ্ঠ কোর্ট পরিদর্শক বিজন

0
136

পিভিউ ডেস্ক :   চট্টগ্রাম রেঞ্জের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় শ্রেষ্ঠ জেলা হয়েছে চট্টগ্রাম জেলা পুলিশ, শ্রেষ্ঠ পুলিশ সুপার হয়েছেন চট্টগ্রামের পুলিশ সুপার নুরেআলম মিনা এবং শ্রেষ্ঠ কোর্ট ইন্সপেক্টর হয়েছেন চট্টগ্রাম সদর কোর্ট পুলিশ পরিদর্শক বিজন কুমার বড়ুয়া।

অপরাধ নিয়ন্ত্রণে দক্ষতা, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অস্ত্র ও মাদক উদ্ধার, নিয়মিত মামলার আসামি গ্রেফতার, পরোয়ানা তামিলসহ সার্বিক বিবেচনায় শ্রেষ্ঠ পুলিশ সুপার হন নুরেআলম মিনা।

এ ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে চট্টগ্রাম জেলা পুলিশের আরও চারজন সদস্য পুরস্কার পেয়েছেন। এতে শ্রেষ্ঠ থানা হয়েছে রাউজান এবং শ্রেষ্ঠ ওসি হয়েছেন রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ, শ্রেষ্ঠ মামলাতদন্তকারী কর্মকর্তা হয়েছেন সীতাকুণ্ড থানার এসআই মো. আব্দুল মজিদ ও ফটিকছড়ি থানার এসআই আরিফুল আলম অপু, শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং কর্মকর্তা হয়েছেন চন্দনাইশ থানার এসআই মো. মজিবুর রহমান।

মঙ্গলবার (২০ আগস্ট) হালিশহরে জেলা পুলিশ লাইন্সে জুলাই মাসের অপরাধ পর্যালোচনা সভায় তাদের হাতে পুরস্কার তুলে দেন পুলিশের চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) খন্দকার গোলাম ফারুক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here