বিশ্বকাপে রেকর্ডের পর রেকর্ড গড়ে যাচ্ছেন সুপার সাকিব

0
321
SOUTHAMPTON, ENGLAND - JUNE 24: Shakib Al-Hasan of Bangladesh(2L) celebrates after taking the wicket of Rahmat Shah of Afghanistan during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between Bangladesh and Afghanistan at The Ageas Bowl on June 24, 2019 in Southampton, England. (Photo by Christopher Lee-IDI/IDI via Getty Images)

পিভিউ স্পোটস ডেস্ক :   এবারের আইসিসি ক্রিকেট বিশ্বকাপে একের পর এক রেকর্ড গড়ে নিজেকে নতুন উচ্চতায় নিয়ে যাচ্ছেন ওয়ানডের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এবারের বিশ্বকাপে ব্যাটিং-বোলিং দুই বিভাগেই আলো ছড়াচ্ছেন এই সুপার প্লেয়ার। এবারের আসরে এখন পর্যন্ত সর্বোচ্চ রান সংগ্রহকারীও তিনি। আর বল হাতে এ পর্যন্ত নিয়েছেন ১০ উইকেট।সাউদাম্পটনে সোমবার বিশ্বকাপের একম্যাচে অর্ধশতক আর ৫ উইকেট নেয়া দ্বিতীয় ক্রিকেটার হিসেবে সাকিব জায়গা করে নেন রেকর্ডবুকে। এতদিন এই রেকর্ড ছিল শুধুমাত্র ভারতের যুবরাজ সিংয়ের দখলে।

বিশ্বকাপে অলরাউন্ডিং নৈপুণ্যে বিশ্বকাপ ইতিহাসের সবচেয়ে সফল ক্রিকেটার সাকিব। বিশ্বকাপে এক হাজার রান করা এবং ৩০ উইকেট নেয়া একমাত্র ক্রিকেটার তিনি।

এছাড়া ভারতের কিংবদন্তী অলরাউন্ডার কপিল দেবের রেকর্ড স্পর্শ করেছেন সাকিব। এর আগে বিশ্বকাপের এক আসরে ১টি শতক ও পাঁচ উইকেটে নেয়া একমাত্র ক্রিকেটার ছিলেন কপিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here