প্রিমিয়ারে ইউজিসি সদস্য ড. সাজ্জাদকে সংবর্ধনা

0
219

 পিভিউ ডেস্ক :  বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের (ইউজিসি) সদস্য প্রফেসর ড. সাজ্জাদ হোসেনকে সংবর্ধনা দিয়েছে প্রিমিয়ার ইউনিভার্সিটি।

শুক্রবার (২১ জুন) বিকেলে নগরের প্রবর্তক মোড়ের প্রিমিয়ার ইউনিভার্সিটি অডিটোরিয়ামে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী ও প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. অনুপম সেন। বিশেষ অতিথি ছিলেন সাদার্ন বিশ্ববিদ্যালয়ের উপ উপাচার্য প্রফেসর ইঞ্জিনিয়ার এম আলী আশরাফ।

প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার প্রফেসর একেএম তফজল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রফেসর ড. সাজ্জাদ হোসেনকে ফুল দিয়ে প্রিমিয়ার ইউনিভার্সিটির পক্ষ থেকে শুভেচ্ছা জানান রেজিস্ট্রার খুরশিদুর রহমান।

এরপর ফুল দিয়ে শুভেচ্ছা জানান ইসলামি আরবি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. আহসান উল্লাহ এবং বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এফ ইমাম আলী।

প্রফেসর ড. অনুপম সেন বলেন, বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের জন্য। বিশ্ববিদ্যালয় পাবলিক হোক আর প্রাইভেট- শিক্ষার্থীদের শিক্ষা দিতে ব্যর্থ হলে সে বিশ্ববিদ্যালয়কে বিশ্ববিদ্যালয় হিসেবে অভিহিত হওয়া উচিত নয়।

তিনি বলেন, বেসরকারি বিশ্ববিদ্যালয়ে উচ্চমানসম্পন্ন শিক্ষার জন্য গবেষণার প্রয়োজনীয়তা রয়েছে। এ কারণে অবিলম্বে ইউজিসি কর্তৃক বেসরকারি বিশ্ববিদ্যালয়ে এমফিল ও পিএইচডি চালু করা দরকার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here