কেন্দ্রের নির্দেশ পেলেই ওয়ার্ড পর্যায়ে কমিটি

0
310

পিভিউ ডেস্ক :   সম্মেলন এলে সুবিধাবাদী কিছু ব্যক্তি পদ-পদবীর জন্যে মরিয়া হয়ে ওঠে।অথচ তারা দলের দুর্দিনে ছিলেন না। ক্ষমতার জন্য রীতি-নীতি ও শৃঙ্খলা ভঙ্গ করে পদ দখল করতে চান। আমি বেঁচে থাকতে এসব সুযোগ সন্ধানীদের পদে বসাবো না।

বৃহস্পতিবার (২০ জুন) থিয়েটার ইন্সটিটিউট মিলনায়তনে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন এসব কথা বলেন।

তিনি বলেন, অক্টোবর মাসে জাতীয় কাউন্সিলের আগে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সম্মেলনের জন্য আমরা প্রস্তুত আছি। কেন্দ্র থেকে লিখিত নির্দেশ পেলে ইউনিট, ওয়ার্ড ও থানা পর্যায়ে সম্মেলন করে নতুন কমিটি গঠনের প্রস্তুতি শুরু হবে।

সভায় জানানো হয়, রোববার (২৩ জুন) আওয়ামী লীগের ৭০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বেলা আড়াইটায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে সুধী সমাবেশ অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি সমাবেশে প্রধান অতিথি থাকবেন। বিশেষ অতিথি থাকবেন তথ্যমন্ত্রী হাছান মাহমুদ এমপি, ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here