মুশফিকের ফিফটিতে বাংলাদেশের ২০০ রানের কোটা পার

0
293

পিভিউ স্পোটস ডেস্ক :   দুর্দান্ত ফিফটি হাঁকিয়ে বাংলাদেশের সংগ্রহ ২০০ রানের কোটা পার করালেন মুশফিকুর রহিম। তার ওয়ানডে ক্যারিয়ারের ৩৫তম ফিফটি এলো ৫৪ বলে। ৪ বাউন্ডারি ও ১ ছক্কায় সাজানো এই ইনিংস।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ৩৬ ওভারে ৪ উইকেট হারিয়ে বাংলাদেশের সংগ্রহ ২১৬ রান।

অস্ট্রেলিয়ার ছুড়ে দেওয়া ৩৮২ রানের টার্গেটে ব্যাট করতে নেমে দলীয় ২৩ রানেই ওপেনার সৌম্য সরকারের উইকেট হারায় বাংলাদেশ। দুই ওপেনার তামিম-সৌম্য উইকেটে থিতু হওয়ার চেষ্টা করছিলেন। কিন্তু প্যাট কামিন্সের করা চতুর্থ ওভারে অজি অধিনায়ক অ্যারন ফিঞ্চের সরাসরি থ্রোতে রান আউট হয়ে ফিরেছেন টাইগার ওপেনার সৌম্য সরকার। মূলত তামিম আর সৌম্য’র ভুল বোঝাবুঝিতেই এই সর্বনাশ।

সৌম্য’র বিদায়ের পর ক্রিজে এসে তামিমের সঙ্গে ৭৯ রানের জুটি গড়েন সাকিব। কিন্তু অল্পের জন্য আরও একটি পঞ্চাশোর্ধ্ব ইনিংস থেকে ৯ রান দূরত্বে থাকতে অজি পেসার মার্কাস স্টইনিসের বলে ওয়ার্নারের হাতে ক্যাচ দিয়ে ফেরেন এই বিশ্বসেরা অলরাউন্ডার। তার ৪১ বলের ইনিংসটি ঠিক ৪১ রান পর্যন্ত স্থায়ী হয়।

চলতি বিশ্বকাপে নিজের প্রথম ফিফটির দেখা পাওয়ার পর বেশ ভালোই খেলছিলেন তামিম ইকবাল। কিন্তু অজি ফাস্ট বোলার মিচেল স্টার্কের দ্রুতগতির বল তার ব্যাটের কানায় লেগে ষ্ট্যাম্প ভেঙে দিলে শেষ হয় তামিমের ৭৪ বলে ৬২ রানের ইনিংসটি। এই ইনিংস ৬ বাউন্ডারিতে সাজানো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here