ট্যাক্সি ক্যাব বাড়াতে মেয়র নাছিরের আশ্বাস

0
337

পিভিউ ডেস্ক :  নগরে ট্যাক্সি ক্যাব বাড়াতে সহযোগিতার আশ্বাস দিয়েছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

শনিবার (১৫ জুন) দুপুরে সিটি করপোরেশন মিলনায়তনে চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়ন নেতাদের সঙ্গে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আশ্বাস দেন।

সভায় সভাপতিত্ব করেন চট্টগ্রাম হালকা মোটরযান চালক শ্রমিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ সেলিম মিয়া। মোহাম্মদ আনেয়ার হোসেনের সঞ্চালনায় বক্তব্য দেন মোহাম্মদ কাজল ইসলাম, মো. জসিম উদ্দিন, শাসসুল ইসলাম আরজু, মো. আবদুল মালেক, এম এ হালিম, ওয়াজেদ আলী, মো. আলমগীর হোসেন, মো. আমির হোসেন, মো. খোকন সিকদার, মো. কাউসার, মো. এয়াছিন মিয়াজি, মো. সাহাবুদ্দী ও নুরুল আমিন আলম।

আ জ ম নাছির উদ্দীন বলেন, পরিবহন সেক্টরে অনেক সমস্যা রয়েছে। সেই সব সমস্যা একদিনে সমাধান করা সম্ভব নয়। সমস্যাগুলো পর্যায়ক্রমে সমাধান করা হবে। এই পরিবহন সেক্টরে শৃংখলা ফিরিয়ে আনতে সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, বিদ্যুৎ, পানি, পয়োনিষ্কাশন, বাসস্থানের মতোই নগরবাসীর বিভিন্ন মৌলিক চাহিদার অন্যতম সুশৃঙ্খল গণপরিবহন ব্যবস্থা। যোগাযোগ ব্যবস্থার উন্নতিসাধনের সঙ্গে সঙ্গে যোগাযোগের কাজে ব্যবহৃত গণপরিবহনের এসেছে বিচিত্র। তবে এক্ষেত্রে জনগণের আয় ও খরচ করার মানসিকতার ওপর যাত্রী সেবা প্রাপ্তি নির্ভর করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here