মেক্সিকো-পোল্যান্ড কেউই জিতেনি

0
7

পিভিউ অনলাইন ডেস্ক : বিশ্বকাপের সি গ্রুপের খেলা শুরু হয়েছে অঘটন দিয়ে। আর্জেন্টিনাকে হারিয়ে বড় চমক দেখিয়েছে সৌদি আরব। সে ম্যাচটি উত্তেজনা ছড়ালেও দ্বিতীয় ম্যাচটি ছিল নিরুত্তাপ। যেখানে মেক্সিকো এবং পোল্যান্ড কেউ জিতেনি। আবার কেউ হারেনি। ম্যাচটি গোল শূন্য ড্র হয়েছে। এই ড্রয়ের ফলে এখন পরের দুই ম্যাচেই আর্জেন্টিনাকে জিততে হবে। এছাড়া পরের রাউন্ডে যাওয়ার সম্ভাবনা খুবই কম।

মেক্সিকো ও পোল্যান্ড আক্রমণ এবং পাল্টা আক্রমণ করে খেললেও গোলের সুযোগ সৃষ্টি করতে পেরেছিল খুব কম। প্রথমার্ধের চতুর্থ মিনিটে এগিয়ে যেতে পারতো মেক্সিকো। কিন্তু আলেক্সিস এর শট লক্ষ্যে থাকেনি। ২৬ মিনিটে আরো একটি সুযোগ পেয়েছিল মেক্সিকো। কিন্তু এররেরার শট এবারেও গোল পোস্ট খুঁজে পায়নি।

প্রথমার্ধের মত দ্বিতীয়ার্ধেও আক্রমণ এবং পাল্টা আক্রমণ হয়েছে। মাঝ মাঠ দখলের প্রতিযোগিতা চলেছে দু দলের মধ্যে। ফলে গোলের সুযোগ সৃষ্টি হয়েছে কম। তাই শেষ পযর্ন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে দু দল। ফলে গ্রুপের সব দল ১টি করে ম্যাচ শেষ করেছে।

সৌদি আরব একমাত্র জয়ে শীর্ষে আছে। ১ পয়েন্ট করে নিয়ে যথাক্রমে দুই ও তিনে আছে পোল্যান্ড এবং মেক্সিকো। আর পয়েন্টের খাতা খুলতে না পারা আর্জেন্টিনা আছে সবার নিচে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here