চট্টগ্রামে নিজ বাসা থেকে শিশুর লাশ উদ্ধার

0
6
প্রতীকী ছবি

পিভিউ অনলাইন ডেস্ক : চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামী থানার একটি বাড়ি থেকে ইব্রাহীম হোসেন রাফাত (৯) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২২ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে বায়েজিদ থানার শেরে বাংলা টাওয়ারের পাশে একটি বাড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ লাশটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। শিশু ইব্রাহীম হোসেন রাফাত ওই এলাকার জাকির হোসেনের ছেলে। তবে পুলিশ তার মৃত্যুর কারণ জানাতে পারেনি। তবে পুলিশ বলছে, শিশুটির গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ছিল এবং কক্ষটি ভিতর থেকে আটকানো ছিল। পরিবারের দাবি, সাবানের গুড়া খেয়ে শিশুটি মারা গেছে।

বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান জানান, নিহত শিশুর বাবা-মা দুইজন চাকরিজীবী। বাবা গাড়িচালক, মা গার্মেন্টসকর্মী।

ওই দিন তাঁর মা চাকরি শেষে বাসায় ঢুকলে শিশু রাহাতকে অচেতন অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন। পরে পরিবারের লোকজন তাকে হাসপাতালে নিয়ে যায়।

চমেক ফাঁড়িতে দায়িত্বে থাকা পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) (তদন্ত) সাদেকুর রহমান জানান, হাসপাতালে নিয়ে আসা ব্যক্তির ভাষ্য অনুযায়ী, বাসার শয়নকক্ষে শিশুটির গলায় গামছা প্যাঁচানো অবস্থায় ছিল এবং কক্ষটি ভিতর থেকে আটকানো ছিল। পরে শিশুটিকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের ওয়ান স্টপ ইমার্জেন্সি ইউনিটে নিয়ে এলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here