আমি কিন্তু হাল ছাড়িনি: নিপুণ

0
7

পিভিউ অনলাইন ডেস্ক : বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির এ বছরের নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে জায়েদ খান ও নিপুণ আক্তারে মধ্যে দ্বন্দ্ব তৈরি হয়। যা আদালত পর্যন্ত গড়ায় এবং চূড়ান্ত ইতি এখনও টানা হয়নি। তবে এরইমধ্যে আশার আলো দেখলো চিত্রনায়িকা নিপুণ।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে জায়েদ খানের প্রার্থীতা বৈধ বলে ঘোষণা দেয়া হাইকোর্টের রায় স্থগিত করেছে আপিল বিভাগ। একইসঙ্গে হাইকোর্টের রায়ের বিরুদ্ধে নিপুণের লিভ টু আপিল গ্রহণ করেছেন আদালত।

আপিল বিভাগের আদেশ অনুযায়ী সমিতির সাধারণ সম্পাদক হিসেবে চিত্রনায়িকা নিপুণ দায়িত্ব চালিয়ে যেতে পারবেন। এ নিয়ে সোমবার (২১ নভেম্বর) বিকালে এফডিসি প্রাঙ্গনে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সংবাদ সম্মেলনে নিপুণ আক্তার বলেন, ‘আমি কিন্তু হাল ছাড়িনি। অনেকের কাছেই শুনেছি আমার জায়গায় তারা হলে হাল ছেড়ে দিতেন। আমি সংগ্রাম করে এসেছি আজকের দিনটি পর্যন্ত। তাই আমার বিশ্বাস ছিলো জয় আমাদের হবেই।’

নিপুণ আরও বলেন, ‘নির্বাচনে না এলে বুঝতেই পারতাম না মানুষ আমাকে এতো ভালোবাসে। গত ছয় মাস যারাই আমার পাশে ছিলেন তাদের প্রতি কৃতজ্ঞতা। বিশেষ করে আমার আইনজীবীদের প্রতি।’

উল্লেখ্য, চলতি বছরের ২৮ জানুয়ারি চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন অনুষ্ঠিত হয়। পরদিন প্রাথমিক ফলাফলে জায়েদকে সাধারণ সম্পাদক হিসেবে বিজয়ী ঘোষণা করা হয়। কিন্তু পরে আপিল বোর্ড জায়েদ খানের প্রার্থীতা বাতিল করলে, জায়েদ খান নির্বাচনী বিধিমালায় দেখান মেয়াদোত্তীর্ণ আপিল বোর্ড জায়েদ খানকে অবৈধ ঘোষণা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here