প্রধানমন্ত্রীর সমাবেশকে জনসমুদ্রে পরিণত করা হবে: নাছির

0
82

পিভিউ অনলাইন ডেস্ক : আগামী ৪ ডিসেম্বর চট্টগ্রামে প্রধানমন্ত্রীর সমাবেশকে জনসমুদ্রে পরিণত করা হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.জ.ম নাছির উদ্দীন।

শনিবার (২৯ অক্টোবর) সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভায় এই মন্তব্য করেন তিনি।

সভায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ কার্যনির্বাহী কমিটির সভাপতির মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী ৪ ডিসেম্বর চট্টগ্রামে আসছেন। তিনি চট্টগ্রামবাসীর উদ্দেশ্যে গুরুত্বপূর্ণ বক্তব্য দেবেন এবং আশা ভরসার নির্দেশনা দিবেন। এই লক্ষে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। শুধু বড় সমাবেশ নয়, যেন সর্বজনের অংশগ্রহণে একটি বিশাল জনসমুদ্রে পরিণত করা হবে। নীতি-আদর্শ এবং শৃঙ্খলাকে সামনে রেখে তৃণমূলস্তরের নেতাকর্মীরা শান্তিপূর্ণভাবে এই সমাবেশে যোগদান করবেন। এক্ষেত্রে কোন ব্যতয় ঘটতে দেওয়া হবে না।

সভায় শিক্ষা-উপমন্ত্রী ও কার্যনির্বাহী কমিটির সদস্য ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী বলেন, আগামী ৪ ডিসেম্বর জননেত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করতে আমাদের সবাইকে এখন থেকে নিষ্ঠার সহিত কাজ করতে হবে। সংগঠনকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী করতে এবং আগামী নির্বাচনকে সামনে রেখে সম্মেলনের গুরুত্ব রয়েছে। সকলের ঐক্যমতের ভিত্তিতে আমরা মহানগরের সম্মেলন সুষ্ঠুভাবে করতে চাই। এই লক্ষ্যে আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হয়ে সংগঠনকে শক্তিশালী করার কোন বিকল্প নাই। আমরা এক ও অভিন্ন লক্ষ্যে সামনের দিকে এগুতে চাই।

সভায় সাংগঠনিক টিমের পক্ষে বক্তব্য রাখেন সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব বদিউল আলম, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী ও প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক প্রমুখ।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here