শিল্পায়ন ও উন্নয়নে নেতৃত্ব দিচ্ছে পটিয়া: হুইপ

0
175

পিভিউ ডেস্ক :   জাতীয় সংসদের হুইপ সামশুল হক চৌধুরী বলেছেন, চট্টগ্রামসহ সারা দেশে শিল্পায়ন, চিকিৎসা, সাহিত্য, প্রশাসন ও বিচার বিভাগ এবং পরিবেশবান্ধব অবকাঠামো উন্নয়নে নানাভাবে পটিয়ার মেধাবী সন্তানরা নেতৃত্ব দিয়ে যাচ্ছেন।

দেশকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন তারা। দেশের উন্নয়ন-অগ্রযাত্রার ধারাবাহিকতা বজায় রাখতে দলমত-নির্বিশেষ সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

শুক্রবার (৩১ মে) সন্ধ্যায় পটিয়া সাংবাদিক ফোরাম-চট্টগ্রাম নগরের উদ্যোগে ইফতার মাহফিল ও পটিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের সভাপতি শহীদ উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সম্মাননা দেওয়া হয় পটিয়া উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান মোতাহেরুল ইসলাম চৌধুরী, ভাইস চেয়ারম্যান তিমির বরণ চৌধুরী এবং মহিলা ভাইস চেয়ারম্যান মাজেদা বেগম শিরুকে। প্রধান অতিথি সংবর্ধিত চেয়ারম্যানদের সম্মাননা স্মারক তুলে দেন।

সভায় বক্তব্য দেন চট্টগ্রাম প্রেস ক্লাবের সভাপতি আলী আব্বাস ও কবি ওমর কায়সার। স্বাগত বক্তব্য দেন সংগঠনের সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী। সংগঠনের যুগ্ম সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ারের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য চেমন আরা বেগম, পটিয়া উপজেলার সাবেক চেয়ারম্যান ইদ্রিস মিয়া, পটিয়া পৌরসভার মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আ ক ম  শামশুজ্জামান, অতিরিক্ত পিপি আবদুর রশিদ, শিক্ষকনেতা অধ্যাপক আবু তাহের, চট্টগ্রামস্থ পটিয়া সমিতির সাধারণ সম্পাদক নুরুল আরশাদ চৌধুরী প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here