চট্টগ্রামে ট্রেন থেকে বীর মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

0
19

পিভিউ অনলাইন ডেস্ক : সিলেট থেকে চট্টগ্রামে আসা যাত্রীবাহী উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে জুবেদ আলী (৭০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার (২৬ জুন) ভোর ৬টার দিকে লাশটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে রেলওয়ে কর্তৃপক্ষ।

নিহত জুবেদ আলী পরিবারসহ সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে চলন্ত ট্রেনে অসুস্থ হয়ে মারা গেছেন বলে বলে জানিয়েছে রেল কর্তৃপক্ষ।

চট্টগ্রাম রেলস্টেশন ম্যানেজার রতন কুমার চৌধুরী পূর্বকোণকে বলেন, ভোরে সিলেট থেকে আসা উদয়ন এক্সপ্রেস ট্রেন থেকে একটি লাশ উদ্ধার করা হয়েছে। বিষয়টি রেলওয়ে পুলিশ দেখভাল করছে।

চট্টগ্রাম রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজিম উদ্দীন বলেন, বার্ধক্যজনিত কারণে তার মৃত্যু হয়েছে। তিনি পরিবার নিয়ে সিলেট থেকে চট্টগ্রাম আসছিলেন।

রেলওয়ে সূত্র জানায়, সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে ট্রেনে অসুস্থ হয়ে পড়েন ওই ব্যক্তি। বিষয়টি রেলওয়ে কন্ট্রোলে জানানো হলে, কন্ট্রোল নির্দেশনা দেয় ট্রেন থামিয়ে তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার জন্য। কিন্তু এতে অস্বীকৃতি জানায় তার পরিবার। তখন পরিবারের পক্ষ থেকে জানানো হয় চট্টগ্রামে এসে হাসপাতালে যাবেন তারা। কিন্তু ট্রেনটি চট্টগ্রাম পৌঁছানোর আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন ওই যাত্রী।

তিনি একজন মুক্তিযোদ্ধা বলে আমরা জানতে পেরেছি। সিলেট থেকে চট্টগ্রামে আসার পথে লোকটি মারা যান। সাথে উনার আত্মীয়- স্বজনরাও আছেন।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here