পিএইচপি ফ্যামিলির ঈদ সামগ্রী বিতরণ

0
312

পিভিউ ডেস্ক : পিএইচপি ফ্যামিলি ও সুফী মিজান ফাউন্ডেশনের উদ্যোগে চকরিয়ার পহরচাঁদা কালা মিয়া সর্দার বাড়িতে ঈদ সামগ্রী, অর্থ সহায়তা ও ছাগল বিতরণ করা হয়েছে।

বুধবার (২৯ মে) সকালে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চকরিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ও দৈনিক চকোরী সম্পাদক একেএম গিয়াস উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া কোরক বিদ্যাপীঠের শিক্ষক নজরুল ইসলাম, সুফী মিজান ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মোহাম্মদ খোরশেদ আলী চৌধুরী, শিক্ষক ছাবের মাহমুদ চিশতী, সমাজসেবক গণিমুদ্দীন, আলী আহমেদ ও দৈনিক সমকালের সিনিয়র সাব এডিটর নাসির উদ্দিন হায়দার।

বক্তারা বলেন, বনেদী শিল্পপতি, দানবীর সুফী মোহাম্মদ মিজানুর রহমান সৎভাবে ব্যবসা বাণিজ্য করে দেশের উন্নয়ন ও অগ্রযাত্রায় অসামান্য অবদান রাখছেন। পাশাপাশি সুফী মিজান ও তার পরিবার দেশের গরিব ও অসহায়দের অকাতরে সাহায্য সহায়তা করে যাচ্ছেন।

গরিব মানুষ যাতে আত্মনির্ভরশীল হতে পারে, সংসারের অভাব দূর করে সচ্ছল হতে পারে, সে জন্য পহরচাঁদার মত প্রত্যন্ত এলাকার গরিবদের মধ্যে এককালীন অর্থ সহায়তা ও ছাগল বিতরণ করছে পিএইচপি ফ্যামিলি ও সুফী মিজান ফাউন্ডেশন। গরিব মানুষের মুখে হাসি ফোটানোর জন্য যুগ যুগ ধরে কাজ করে যাচ্ছেন সুফী মিজান। মানবিক ও স্বনির্ভর দেশ গঠনে পিএইচপি ফ্যামিলির এই অবদান অবিস্মরণীয় হয়ে থাকবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here