চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ক্যানসার শিশুদের চিকিৎসা সেবায় ক্লাশের অনুদান প্রদান

0
340
শিশুতোষ ক্যানসার রোগীদের চিকিৎসা সেবা ও সহায়ক সংগঠন চিলড্রেন লিউকেমিয়া এ্যসিসটেন্স এন্ড সাপোর্ট সার্ভিসেস (ক্লাশ) পক্ষ থেকে সংগঠনের চেয়ারম্যান সাংবাদিক ওসমান গনি মনসুর চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ক্যানসার শিশু রোগীদের চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমদের নিকট নগদ একলক্ষ টাকা এবং ঈদ উপলক্ষে কিছু পথ্য ও নতুন বস্ত্র সামগ্রী প্রদান করেন। ছবি-পিপলস ভিউ

পিভিউ রিপোর্ট  :  শিশুতোষ ক্যানসার রোগীদের চিকিৎসা সেবাও সহায়ক সংগঠন চিলড্রেন লিউকেমিয়া এ্যসিসটেন্স এন্ড সাপোর্ট সার্ভিসেস (ক্লাশ) পক্ষ থেকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে  ক্যানসার শিশু রোগীদের চিকিৎসায় জন্য  নগদ একলক্ষ টাকা এবং ঈদ উপলক্ষে কিছু পথ্য ও নতুন বস্ত্র সামগ্রী প্রদান করাহয়।
আজ মঙ্গলবার সকালে হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মোহসেন উদ্দীন আহমদের নিকট ক্লাশ চেয়ারম্যান সাংবাদিক ওসমান গনি মনসুর এই অনুদান অর্থ হস্তান্তর করেন। এসময় অন্যান্যদের মধ্যে শিশু স্বাস্হ্য বিভাগের ভারপ্রাপ্ত প্রধান ডা: শামীম হাসান, ডা: রেজাউল করিম, ডা: কামরুন্নেসা রুনা, ডা: রওনক জাহান, ডা: নওরীন জাহান রাহি এবং ক্লাশ পরিচালক ও সদস্য বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, শফিকুল আলম খান, এ, এম মহিউদ্দিন, জিয়াউল হক, নিয়াজ আহমদ, মাহফুজ , আব্দুল মোতালেব এবং গ্র্যাজুয়েট ওম্যান ইন্টারন্যাশনাল  প্রেসিডেন্ট রুসেলী রহমান মাহমুদ , সদস্য কহিনুর নবী, শাহেদা পারভিন, মাহমুদা রিন্টি প্রমুখ।
উল্লেখ্য, ক্লাশ ১৯৯৯ সাল থেকে চট্টগ্রামে ক্যানসার আক্রান্ত হতভাগ্য শিশু এবং তাদের দুর্ভাগ্যগ্রস্থ পরিবারের সেবা সহায়তা এবং বিভিন্নমুখী শিশুতোষ ক্যানসার বিষয়ক সচেতনতামূলক কাজ করে আসছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here