নগরবাসীর কষ্ট লাঘবের চেষ্টা চলছে: মেয়র

0
352

পিভিউ ডেস্ক :   নগরের পোর্ট কানেকটিং রোডের চলমান কাজ পরিদর্শন করেছেন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দীন।

মঙ্গলবার (২৮ মে) দুপুর ১২টার দিকে তিনি কার্পেটিং এর কাজ পরিদর্শনে গিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন।

মেয়রের সঙ্গে চসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী অসীম বড়ুয়া, পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারাও কার্পেটিং এর কাজ পরিদর্শন করেন।

মেয়র বলেন, নগরবাসীর কষ্ট লাঘবের চেষ্টা চলছে। জাইকার অর্থায়নে সড়কে ৯ ইঞ্চি পুরু কার্পেটিং করা হচ্ছে। আবহাওয়া অনুকূলে থাকলে ঈদের আগেই সড়কের একপাশের কার্পেটিং কাজ শেষ হবে।

মেয়র আরও বলেন, আগ্রাবাদ এক্সেস রোড ও পোর্ট কানেকটিং রোডের কার্পেটিং কাজ শুরুর পূর্বে চট্টগ্রাম ওয়াসা, কর্ণফুলী গ্যাস, পিডিবিসহ সবগুলো সেবা প্রদানকারি সংস্থার সঙ্গে কথা হয়েছে। এ দুটি সড়কের কাজ শেষ হওয়ার পর এক বছর সড়ক কাটা যাবে না।

এর আগে পোর্ট কানেকটিং রোড বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নামে এবং আগ্রাবাদ এক্সেস রোড সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরীর নামে নামকরণের ঘোষণা দিয়েছিলেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

সিটি মেয়রের একান্ত সহকারী রায়হান ইউসুফ বাংলানিউজকে বলেন, ঈদের আগে এ দুটি সড়ক ব্যবহারের উপযোগি করার জন্য মেয়র মহোদয় চ্যালেঞ্জ হিসেবে নিয়েছেন। গত কয়েকদিন ধরে মেয়র রাত-দিন সড়ক দুটির কাজের অগ্রগতি তদারক করছেন।

আগ্রাবাদ অ্যাকসেস রোডের বেপারীপাড়া থেকে পোর্ট কানেকটিং রোডের দক্ষিণাংশ এবং পোর্ট কানেক্টিং রোডের নিমতলা থেকে ওয়াপদা পর্যন্ত রাস্তার পূর্বাংশ ঈদের আগে কার্পেটিং লেয়ারের কাজ শেষ করে যান চলাচলের জন্য খুলে দেয়া হবে। এ লক্ষ্যে সড়ক দুটির কাজ নিয়মিত মনিটরিং করছেন মেয়র।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here