দৃষ্টিনন্দন হবে দুই গুরুত্বপূর্ণ রাস্তা

0
376

পিভিউ ডেস্ক :   নগরের দুই গুরুত্বপূর্ণ আগ্রাবাদ অ্যাকসেস ও পোর্ট কানেকটিং রোডের কাজ এগিয়ে চলছে। ঈদের আগেই রোড দুটির এক পাশের কাজ শেষ করতে চায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক)। সোমবার (২৭ মে) দুপুরে পোর্ট কানেকটিং রোডে কার্পেটিং এর কাজ পরিদর্শনে গিয়ে মেয়র আ জ ম নাছির উদ্দীন সন্তুষ্টি প্রকাশ করেন।

মেয়র বলেন, আগ্রাবাদ অ্যাকসেস ও পোর্ট কানেকটিং রোডের কাজ নিয়মিত মনিটরিং করা হচ্ছে। আগ্রাবাদ অ্যাকসেস রোডের বেপারীপাড়া থেকে পোর্ট কানেকটিং রোডের দক্ষিণাংশ এবং পোর্ট কানেক্টিং রোডের নিমতলা থেকে ওয়াপদা পর্যন্ত রাস্তার পূর্বাংশ ঈদের আগে কার্পেটিং লেয়ারের কাজ শেষ করে যান চলাচলের জন্য খুলে দেয়া হবে।

আ জ ম নাছির উদ্দীন বলেন, তিন ধাপে কার্পেটিং হবে। এতে সড়ক টেকসই হবে। এখন রাত-দিন কাজ চলছে। সড়কের পাশে আরসিসি ড্রেন করা হয়েছে। মিড আইল্যান্ড হবে, বিউটিফিকেশনও করা হবে, বসবে এলইডি লাইট। সব মিলিয়ে সড়ককে দৃষ্টিনন্দন করা হবে।

মেয়র বলেন, পোর্ট কানেকটিং রোড দিয়ে প্রতিদিন ২০-২৫ হাজার ট্রাক পোর্টে ঢোকে এবং বের হয়। এটা চ্যালেঞ্জিং কাজ। রাস্তার পাশে দুটি টার্মিনাল আছে, রাস্তায়ও ট্রাক দাঁড়িয়ে থাকে। এখানে কাজ করা অনেক কঠিন। এই সড়কের বাকি কাজ দ্রুত সম্পন্ন করার জন্য আমি নিজেই ব্যক্তিগতভাবে মনিটরিং করছি। আবহাওয়া অনুকূলে থাকলে এবং এক সপ্তাহ একনাগাড়ে কাজ করা গেলে রাস্তা দুটির একপাশে যান চলাচল করতে পারবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here