বঙ্গবন্ধুর জন্মদিনে নগরে যত আয়োজন

0
116

পিভিউ অনলাইন ডেস্ক :   বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে নগরে বিভিন্ন সংগঠনের উদ্যোগে কর্মসূচি পালন করা হচ্ছে।

মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৃহস্পতিবার (১৭ মার্চ) সকাল ৯টায় থিয়েটার ইনস্টিটিউট হলে খতমে কোরআন, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

সকাল ১০টায় আলোচনা সভার আয়োজন করা হয়েছে। এতে সভাপতিত্ব করছেন মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী। এছাড়া সকালে দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদান করা হয়।

সকালে জেলা প্রশাসনের আয়োজনে শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে শ্রদ্ধা নিবেদন এবং কেক কাটা হয়।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের কর্মসূচির মধ্যে রয়েছে- জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ ও বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেস ক্লাব বঙ্গবন্ধু হলে আলোচনা সভা। প্রধান অতিথি থাকবেন আওয়ামীলীগ সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি। সভায় সকলকে উপস্থিত থাকার জন্য চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগ সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান অনুরোধ জানিয়েছেন।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here