চট্টগ্রামে করোনায় আক্রান্ত ১৮৮ জন

0
380

পিভিউ অনলাইন ডেস্ক : ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ২ হাজার ৯৮৭ জনের নমুনা পরীক্ষায় ১৮৮ জনের (৬ দশমিক ৩১ শতাংশ) করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নগরের ১৩৯ জন এবং বিভিন্ন উপজেলার ৪৯ জন।

চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয় থেকে মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য দেওয়া হয়েছে।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) চট্টগ্রামে এন্টিজেন টেস্টসহ ১৬টি ল্যাবের মধ্যে ১৪টিতে করোনা টেস্ট করা হয়। এর মধ্যে বিআইটিআইডিতে ৪২৯ জন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজে ৭৩, সিভাসুতে ১৪০, এন্টিজেন টেস্ট ৪১, ইমপেরিয়াল হাসপাতালে ৩৫৯, শেভরনে ১৪৮, মা ও শিশু হাসপাতালে ২৮৪, আরটিআরএলে ১৭, মেডিক্যাল সেন্টার হাসপাতালে ৪৯, ইপিক হেলথ কেয়ারে ১৫৫, ল্যাব অ্যাইডে ১, মেট্রোপলিটন হাসপাতালে ২৯৭, এশিয়ান স্পেশালাইজড হাসপাতালে ৩৩৮ এবং শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৫২ জনের করোনা টেস্ট করা হয়েছে।

উপজেলার মধ্যে হাটহাজারীতে ১১, মিরসরাইতে ৮, আনোয়ারায় ৬, বাঁশখালীতে ৫, পটিয়া ৩, সন্দ্বীপে ৩, লোহাগাড়া, সাতকানিয়া, বোয়ালখালী, রাঙ্গুনিয়া, রাউজান, ফটিকছড়িতে ২ জন করে, সীতাকুণ্ডে ১ জনের করোনা শনাক্ত হয়েছে।

এ পর্যন্ত চট্টগ্রামে করোনা পজেটিভ হয়েছে ১ লাখ ২৫ হাজার ৫০২ জনের। এর মধ্যে নগরের ৯১ হাজার ২৪৬ এবং বিভিন্ন উপজেলার ৩৪ হাজার ২৫৬ জন। চট্টগ্রামে করোনায় মারা গেছেন মোট ১ হাজার ৩৬০ জন।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here