স্বাস্থ্যখাতে চসিকের আরও বরাদ্দ প্রয়োজন: মেয়র

0
10

পিভিউ অনলাইন রিপোর্ট  : স্বাস্থ্যসেবায় চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) অনন্য দৃষ্টান্ত রাখতে সক্ষম হয়েছে বলে মন্তব্য করেছেন মেয়র রেজাউল করিম চৌধুরী।

মঙ্গলবার (৯ নভেম্বর) সকালে টাইগারপাসে মেয়রের দপ্তরে গভর্নিংবডির প্রথম সভায় সভাপতির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, চসিক পরিচালিত ফিরিঙ্গি বাজারের ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি অ্যান্ড ম্যাটসে বিএসসি ইন হেলথ টেকনোলজি মেডিসিন কোর্স চালু করার মাধ্যমে স্বাস্থ্যসেবায় আরেকটি নতুন মাত্রা যোগ হলো। এই কোর্স পরিচালনার জন্য চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নির্দেশনা অনুযায়ী ১১ সদস্যের একটি গভর্নিংবডি গঠন করা হয়েছে। আজ এই কমিটির সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মো. ইসমাইল খান এবং স্বাস্থ্য, শিক্ষা ও পরিবার-পরিকল্পনা বিভাগের উপ-পরিচালক ডা. বিদ্যুৎ বড়ুয়াসহ কমিটির সদস্যদের স্বাগত জানাই।

এ সময় উপস্থিত ছিলেন চসিক স্বাস্থ্য স্ট্যান্ডিং কমিটির সভাপতি জহর লাল হাজারী, চসিক প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. সেলিম আকতার চৌধুরী, চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ডা. হাসিনা নাসরিন, ডা. আইরিন সুলতানা, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের ইউরোলজি বিভাগের সহযোগী অধ্যাপক এবং চট্টগ্রাম মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের নার্সিং ও মেডিক্যাল টেকনোলজি অনুষদের ডিন ডা. মোহাম্মদ মনোয়ারুল হক, কমিটির সদস্যসচিব ও ইনস্টিটিউট অব হেলথ টেকনোলজি অ্যান্ড ম্যাটসের অধ্যক্ষ ডা. মোহাম্মদ আলী, সহকারী অধ্যাপক ডা. রুমানা শারমিন ও প্রভাষক শাহনাজ আক্তার প্রমুখ।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here