দুর্নীতি ঠেকাতে শপথের আহ্বান মেয়র নাছিরের

0
382

পিভিউ ডেস্ক :   রমজান আত্মশুদ্ধির মাস। এ মাসে শুধু রোজা রাখলে হবে না। রোজা রাখার পাশাপাশি নিজেকে দুর্নীতিমুক্ত রাখতে হবে। সমাজের সব স্তরে দুর্নীতি ঠেকাতে শপথ নিতে হবে। তবেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্নীতির বিরুদ্ধে যে কঠোর অবস্থান নিয়েছেন তা ফলপ্রসূ হবে।

শনিবার (১৮ মে) কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে নগর আওয়ামী লীগ আয়োজিত ইফতার মাহফিলে এসব কথা বলেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, ইসলামে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদের কোনো স্থান নেই। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার সাহসী নেতৃত্বে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদ মোকাবেলায় বাংলাদেশ এখন বিশ্বের কাছে রোল মডেল। তবে সন্ত্রাসবাদ ও জঙ্গিবাদে যারা ইন্ধন দিচ্ছে তারা এখনও নিশ্চিহ্ন হয়নি। এ অপশক্তিকে রাজনৈতিক, সামাজিক ও পারিবারিকভাবে বয়কট করতে হবে।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ইফতার মাহফিলে আরও বক্তব্য দেন উত্তর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম ফজলে করিম চৌধুরী এমপি, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান এমএ সালাম, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here