চট্টগ্রামে আরও ১০ জন করোনা আক্রান্ত

0
5

পিভিউ অনলাইন রিপোর্ট  : গত ২৪ ঘণ্টায় চট্টগ্রামে ১ হাজার ৫২৬টি নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়েছে ১০ জনের। এ নিয়ে মোট আক্রান্ত ১ লাখ ২ হাজার ৬০ জন।

এসময়ে ১ জনের মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ অক্টোবর) সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনের তথ্য অনুযায়ী, এইদিন ১০টি ল্যাবে চট্টগ্রামের নমুনা পরীক্ষা হয়।

এর মধ্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১৬ টি নমুনা পরীক্ষা করে ২ জন, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৫৪০টি নমুনা পরীক্ষা করে ৪ জন,  মা ও শিশু হাসপাতাল ল্যাবে ১৩৯টি নমুনা পরীক্ষা করে ১ জন, জেনারেল হাসপাতালের আরটিআরএল ল্যাবে ৭টি নমুনা পরীক্ষা করে ২ জন এবং এপিক হেলথ কেয়ার ল্যাবে ১২টি নমুনা পরীক্ষা করে ১ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।

এছাড়া চমেক ল্যাবে ৫৩টি, ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৭৯টি, শেভরণ ল্যাবে ৫৭১টি, মেডিক্যাল সেন্টার ল্যাবে ৫টি, ল্যাব এইডে ৩টি এবং কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ টি নমুনা পরীক্ষা করা হয়। এতে কারো শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

এ দিন অ্যান্টিজেন টেস্ট ও সিভাসু ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি।

২৪ ঘণ্টায় নতুন আক্রান্ত ১০ জনের মধ্যে নগরে ৭ জন এবং উপজেলায় ৩ জন। গত ২৪ ঘন্টায় মৃত্যুবরণকারী ১ জন উপজেলার বাসিন্দা। এ পর্যন্ত মোট ১ হাজার ৩১৩ জনের মৃত্যু হয়েছে।

সম্পাদনা-এসপিটি

 

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here