জনগণ বিএনপিকে রাষ্ট্রক্ষমতায় দেখতে চায় না:হানিফ

0
14

পিভিউ অনলাইন রিপোর্ট  : আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ বলেছেন, মির্জা ফখরুলের জন্য আমার কষ্ট হয়। তিনি খারাপ মানুষ এটা আমি বলতে পারব না।

উনার মধ্যে শিক্ষার আলো আছে। কিন্তু উনার নেত্রী বেগম খালেদা জিয়ার মধ্যে শিক্ষার আলো নেই। এসএসসি পাশ করেছেন কি না সন্দেহ আছে। শিক্ষার আলো নেই বলেই তিনি জাতির পিতাকে হত্যার দিনে কেক কেটে উল্লাস করতে পারেন।
শনিবার দুপুরে নগরের জামালখানে রীমা কমিউনিটি সেন্টারে চট্টগ্রাম উত্তর, দক্ষিণ ও মহানগর আওয়ামী লীগ যৌথভাবে আয়োজিত আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য প্রয়াত আতাউর রহমান খান কায়সারের স্মরণ সভায় বক্তব্যে এ কথা বলেন তিনি।
চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি সাংসদ মোছলেম উদ্দিন আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় স্মরণ সভায় আরও বক্তব্য রাখেন, আতাউর রহমান খান কায়সারের মেয়ে সংরক্ষিত মহিলা আসন ৩১ এর সংসদ সদস্য ওয়াসিকা আয়শা খান, কেন্দ্রীয় উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী ও সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম ও সাধারণ সম্পাদক শেখ আতাউর রহমান এবং সাংসদ নজরুল ইসলাম ও মোস্তাফিজুর রহমানসহ আরো অনেকে।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here