অভিযানে বন্ধ শতাধিক দোকান, ব্যবসায়ীরা দিলেন মুচলেকা

0
173

পিভিউ ডেস্ক :  চলমান কঠোর লকডাউনে চট্টগ্রামের হাটহাজারীতে অননুমোদিত দোকান খোলা রাখায় শতাধিক দোকানির কাছ থেকে মুচলেকা নিয়ে সেগুলো বন্ধ করে দিয়েছে পুলিশ। বুধবার (৭ জুলাই) দুপুর থেকে বিকেল ৫টা পর্যন্ত এ অভিযানে নেতৃত্ব দেন উত্তর চট্টগ্রামে লকডাউন পরিস্থিতি পর্যবেক্ষণে দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও রাউজান-রাঙ্গুনিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি)  মো. আনোয়ার হোসেন শামীম।

করোনা ভাইরাস প্রতিরোধে হাটহাজারী পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকায় সরকারি আদেশ-নিষেধ উপেক্ষা করে অনেকেই দোকানপাট খোলা রেখে ব্যবসা-বাণিজ্য পরিচালনা করছেন- এমন খবর পেয়ে সহকারী পুলিশ সুপার সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন। এ সময় অননুমোদিত  দোকানপাট খোলা রেখে ব্যবসা পরিচালনা করার অপরাধে শতাধিক দোকানপাট বন্ধ করে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন হাটহাজারী মডেল থানা পুলিশের এসআই নুর এ হাবিব ফয়সাল, এসআই কবির হোসেন, এএসআই আবুল কালামসহ পুলিশ সদস্যরা।

এএসপি মো.আনোয়ার হোসেন শামীম বলেন, করোনার ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারি বিধি না মানায় হাটহাজারী পৌরসভা ও উপজেলার বিভিন্ন এলাকার শতাধিক অননুমোদিত  দোকানপাট বন্ধ করে দেওয়া হয়েছে। এ সময় দোকানিরা সরকারি বিধি লঙ্ঘন করে আর দোকানপাট খোলা রাখবে না মর্মে মুচলেকা দেন। সামনের দিনগুলোতেও সব সংস্থার সঙ্গে সমন্বয়ের মাধ্যমে সরকারি বিধিনিষেধ প্রতিপালনে কঠোর অবস্থান বজায় রাখবে পুলিশ।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here