চট্টগ্রামে মেডিক্যাল শিক্ষার্থীদের টিকাদান ২৯ জুন

0
38

পিভিউ ডেস্ক :  ঘোষিত লকডাউনের কারণে পরিবর্তিত পরিস্থিতিতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ সেন্টারে টিকা গ্রহণেচ্ছু শিক্ষার্থীদের টিকা প্রদান করা হবে মঙলবার (২৯ জুন)।

রোববার (২৭ জুন) চট্টগ্রাম মেডিক্যাল কলেজের অধ্যক্ষ অধ্যাপক সাহেনা আক্তার স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মেডিক্যাল ও ডেন্টাল ছাত্রছাত্রীদের চলমান কোভিড-১৯ টিকাদান সুষ্ঠুভাবে এগিয়ে চলেছে। লকডাউনের পরিবর্তিত পরিস্থিতিতে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ সেন্টারে টিকা গ্রহণেচ্ছু বিভিন্ন মেডিক্যাল ও ডেন্টাল কলেজের ছাত্র-ছাত্রীদের আগামি ২৯ জুন সকাল ৯টা থেকে দুপুর ১টার মধ্যে চট্টগ্রাম মেডিক্যাল কলেজে উপস্থিত হয়ে টিকা গ্রহণ করতে হবে।

অধ্যক্ষ অধ্যাপক সাহেনা আক্তার বলেন, সংশ্লিষ্ট মেডিক্যাল ও ডেন্টাল কলেজ থেকে প্রাপ্ত তালিকা অনুযায়ী ছাত্রছাত্রীদের টিকা প্রদান করা হবে। কোভিড-১৯ ভ্যাকসিনেশন সম্পর্কিত নির্দেশনা অনুযায়ী প্রত্যেক ছাত্র-ছাত্রীকে কলেজ পরিচয়পত্র এবং জাতীয় পরিচয়পত্রের ১ কপি করে ফটোকপি সঙ্গে রাখতে হবে। যাদের জাতীয় পরিচয়পত্র নেই, তাদের কলেজ কর্তৃক প্রদত্ত ১ কপি আইডি কার্ডের ফটোকপি দেখাতে হবে।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here