শিগগিরই কর্ণফুলীর অবৈধ স্থাপনা উচ্ছেদ : জেলা প্রশাসক

0
263

পিভিউ ডেস্ক :   জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেছেন, কর্ণফুলী নদীর পাড়ের বেশ কিছু অবৈধ স্থাপনা ইতোমধ্যে উচ্ছেদ করা হয়েছে। বাকি অবৈধ স্থাপনাগুলো শিগগিরই উচ্ছেদ করা হবে।

রোববার (১২ মে) সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জেলা আইনশৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, ব্যাটারীচালিত রিক্সা বন্ধের পাশাপাশি সড়কে যত্রতত্র গাড়ী পার্কিং, রাস্তা দখল করে দোকান নির্মাণসহ বিভিন্ন অবৈধ স্থাপনা উচ্ছেদ করতেও প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেন, আইনশৃংখলা বাহিনী, ক্যাব, বাজার কমিটির নেতৃবৃন্দসহ সংশ্লিষ্টদের নিয়ে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা টানা বাজার মনিটরিং কার্যক্রম পরিচালনা করার ফলে রমজানে পণ্যের মূল্য বাড়েনি।

গরু চুরি রোধ, অবৈধ বালি উত্তোলন বন্ধ করা, কলার মুল্য ডজনপ্রতি ১২০ টাকার অধিক না রাখার বিষয়ে উপজেলা পর্যায়েও একই কার্যক্রম চলমান রয়েছে বলে জানান জেলা প্রশাসক।

সভায় জেলা পুলিশ সুপার (এসপি) নুরেআলম মিনা বলেন, রমজান ও ঈদুল ফিতর উপলক্ষে জেলার সব উপজেলায় আইনশৃংখলা পরিস্থিতি ঠিক রাখতে পদক্ষেপ নেয়া হয়েছে। যানজট নিরসন ও অপরাধ রোধে পোষাকধারী পুলিশ কাজ করছে।

জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেনের সভাপতিত্বে সভায় মাল্টিমিডিয়ার মাধ্যমে গত এপ্রিল মাসের খাতওয়ারি অপরাধ চিত্র, সভার সিদ্ধান্ত ও অগ্রগতি তুলে ধরেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ আবু হাসান সিদ্দিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here