ছন্দে ফিরবেন মুস্তাফিজ, বিশ্বাস স্টিভ রোডসের

0
407

পিভিউ স্পোর্ট স ডেস্ক :   মুস্তাফিজুর রহমান তার গতি ফিরে পেলেই দ্রুত নিজের সেরা ফর্মের দেখা পাবেন বলে বিশ্বাস করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ স্টিভ রোডস।

মুস্তাফিজ তার শেষ দুই ওডিআই ম্যাচে নিউজিল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে যথাক্রমে ৯৩ ও ৮৪ রান দিয়েছেন। যার ফলে সংশয়বাদীদের মনে প্রশ্ন দেখা দিয়েছে- কাটার মাস্টারের জাদু কি তাহলে শেষ হয়ে গেল?

তবে মুস্তাফিজের সামর্থ্য নিয়ে যাদের মাঝে সন্দেহ রয়েছে তাদের দলে নেই রোডস।

বৃহস্পতিবার টাইগারদের সাথে আয়ারল্যান্ডের ম্যাচ বৃষ্টির কারণে বাতিল হয়ে যাওয়ার পর সংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, ‘আমি মুস্তাফিজের বোলিং নিয়ে একেবারেই চিন্তিত নই। সে অন্যতম সেরা ওডিআই বোলার। খুব বেশি দিন হয়নি, যখন সে ছিল সেরা পাঁচ বোলারের একজন। আমি অন্যকোনো বাংলাদেশি বোলারকে তেমন হতে শুনিনি। গত খেলায় সে অনেক গতিতে বল করেছে। যদি সে এ গতি আরেকটু বাড়াতে পারে তাহলে আপনারা তার সেরাটা দেখতে পাবেন।’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে শেষ ম্যাচে ১০ ওভারে ৮৪ রান দিয়ে মাত্র দুই উইকেটের দেখা পান মুস্তাফিজ। এর আগে নিউজিল্যান্ডের মাঠে ১০ ওভারে দেন ৯৩ রান। যা এ বাঁহাতি বোলারের মানের সাথে যায় না।

আগামী ৩০ মে থেকে ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হতে যাওয়া বিশ্বকাপের জন্য টাইগারদের অন্যতম বড় অস্ত্র হিসেবে মুস্তাফিজকে বিবেচনা করা হচ্ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here