বৃষ্টিতে ভেসে গেল বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ

0
417

পিভি্েু স্পোর্ট স ডেস্ক :  বৃষ্টির কারণে বাতিল হয়ে গেল ত্রিদেশীয় সিরিজের বাংলাদেশ-আয়ারল্যান্ড ম্যাচ। ফলে সিরিজের তৃতীয় ম্যাচের পয়েন্ট ভাগাভাগি করে দেওয়া হয়েছে দু’দলকে।

সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার (৯ মে) ডাবলিনে বাংলাদেশ সময় বেলা ৩-৪৫ মিনিটে স্বাগতিক আয়ারল্যান্ডের মুখোমুখি হওয়ার কথা ছিল বাংলাদেশ দলের। কিন্তু সকাল থেকেই বৃষ্টিপাতের কারণে পিচ ঢেকে রাখা হয়।

মাঝে একবার বন্ধ হলেও দুই দল টস করতে নামার আগেই ফের শুরু হয় বৃষ্টিপাত। আম্পায়াররা মাঠ পরিদর্শনে বের হওয়ার কথা থাকলেও বৃষ্টি বাধায় তাও সম্ভব হয়নি। এরপর প্রায় দুই ঘণ্টা কেটে গেলেও বৃষ্টি কমার সম্ভাবনা দেখা না যাওয়ায় বাংলাদেশ সময় সন্ধ্যা ৭-১২ মিনিটে ম্যাচ পরিত্যাক্ত ঘোষণা করা হয়।

পিচ আর বোলারদের রানিংয়ের জায়গা ঢাকা থাকলেও আউটফিল্ড এরইমধ্যে খেলার অনুপযুক্ত হয়ে পড়ে। আরও কিছুক্ষণ পরে আম্পায়াররা মাঠ পরিদর্শন করার কথা থাকলেও ফের মুষলধারে বৃষ্টি শুরু হলে ম্যাচ আর মাঠে গড়ায়নি।

ম্যাচ পরিত্যক্ত হওয়ায় দুই দলই পয়েন্ট ভাগাভাগি করেছে। ফলে দুই ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান করছে বাংলাদেশ। সমান ম্যাচে ২ পয়েন্ট নিয়ে তিনে আয়ারল্যান্ড আর ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে ওয়েস্ট ইন্ডিজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here