যেকোনো মূল্যে মাদক প্রতিহত করা হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

0
499

পিভিউ ডেস্ক :   স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান বলেছেন, দেশে যেকোনো মূল্যে মাদক প্রতিহত করা হবে। এ জন্য প্রধানমন্ত্রীর নির্দেশে সরকার কাজ করছে।

সোমবার কুষ্টিয়া স্টেডিয়ামে জেলা পুলিশের আয়োজনে মাদকবিরোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে তিনি স্বাভাবিক জীবনে ফেরা ২২২ মাদক ব্যবসায়ী ও চোরাকারবারিকে শপথ পাঠ করান।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সরকারি চাকরিতে ড্রাগ টেস্ট চালুসহ ইতিমধ্যে মাদকের নতুন আইন করা হয়েছে। যারা মাদক ছেড়ে স্বাভাবিক জীবনে আসছেন তাদের পুনর্বাসন করা হচ্ছে।

‘আমরা আর ঐশী তৈরি করতে চাই না। আমরা যে বাংলাদেশ সৃষ্টি করেছি তা হারাতে চাই না,’ যোগ করেন মন্ত্রী।

সমাবেশের বিশেষ অতিথি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, যারা মাদক ব্যবসা করবেন না বলে শপথ নিয়েছেন তারা যদি আবার মাদকের সাথে জড়িত হন তবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

বিএনপি প্রসঙ্গে তিনি বলেন, বিএনপির রাজনীতি ভুলে ভরা। তারা হয়তো হ্যামিলনের বাঁশি বাজাতে পারে, তবে সেই বাঁশিতে দেশের জনগণ সমর্থন দেবে না।

এ সময় পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেন, ‘সন্ত্রাস ও জঙ্গিদের বিরুদ্ধে বিজয়ী হবার পর ২০১৯ সালে আমরা মাদকের বিরুদ্ধে যুদ্ধ করছি। আশা করছি এ যুদ্ধেও আমরা বিজয়ী হব।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here