৩০০ লিটার ভেজাল ঘিসহ গ্রেফতার ২

0
475

পিভিউ ডেস্ক :   আসন্ন রমজানকে সামনে রেখে বিভিন্ন ব্র্যান্ডের নামে ভেজাল ঘি তৈরি করছিল। নগরের কোতোয়ালী থানার মোমিন রোড এলাকায় এই ভেজাল ঘি তৈরির কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। ভেজাল ঘি তৈরির সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার (৫ মে)  অভিযান চালিয়ে তাদের দুইজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতার দুইজন হলেন- উত্তম কুমার ঘোষ (৫৩) ও কার্ত্তিক ঘোষ (৫০)। তারা চাঁদপুর জেলার মতলব ঘোষপাড়া এলাকার কানাইলাল ঘোষের ছেলে।

দুই ভাই মিলে নগরের কোতোয়ালী থানার মোমিন রোড এলাকায় একটি ফ্ল্যাটে ভেজাল ঘি তৈরির কারখানা পরিচালনা করেন বলে জানায় পুলিশ।

পুলিশ ওই কারখানা থেকে ৩০০ লিটার ভেজাল ঘি, ঘি তৈরির ক্যামিকেল এবং প্যাকেজিং সরঞ্জামাদি উদ্ধার করেছে।

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা ও কোতোয়ালী থানার পরিদর্শক (তদন্ত) মো. কামরুজ্জামান অভিযানে নেতৃত্ব দেন।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন  বলেন, রমজানকে কেন্দ্র করে ভেজাল খাদ্যদ্রব্য তৈরি করতে সক্রিয় হয়েছে একটি চক্র। তারা বিভিন্ন ব্র্যান্ডের পণ্য নকল করে ক্ষতিকর ক্যামিকেল মিশিয়ে ভেজাল খাদ্যদ্রব্য তৈরি করছে। উত্তম কুমার ঘোষ ও কার্ত্তিক ঘোষ দীর্ঘদিন ধরে ভেজাল ঘি তৈরির কারখানা পরিচালনা করে আসছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here