পেনিনসুলার সেইন্টস ক্যাফেতে আন্তর্জাতিক ফুড মেন্যু

0
125

পিভিউ ডেস্ক :  বৈচিত্র্যপূর্ণ স্বাদের সালাদ, স্যান্ডউইচ, বার্গার, পিজ্জা, পাস্তা, ডেজার্টসহ আন্তর্জাতিক ফুড মেন্যু যুক্ত হয়েছে তারকা হোটেল দ্য পেনিনসুলা চিটাগাংয়ে সেইন্টস ক্যাফেতে।  বৃহস্পতিবার (২১ জানুয়ারি) সন্ধ্যায় হোটেলের নিচতলার দৃষ্টিনন্দন রেস্টুরেন্টটিতে এ উপলক্ষে বসেছিল ফুড ব্লগার আর খাদ্যপ্রেমীদের প্রাণের মেলা।

বিশ্বের বিভিন্ন প্রান্তের জনপ্রিয় সব গরম গরম খাবার, কফি, চায়ের সঙ্গে জমে উঠেছিল ছোট ছোট দলের আড্ডা। ছিল কোমলপানীয়, জুস, আইসক্রিম ইত্যাদিও। কেউ বা ব্যস্ত ছিলেন সমমনাদের সঙ্গে সেলফিবন্দি হতে।

রেস্টুরেন্টের হিসাবরক্ষণের দায়িত্বে থাকা মো. হাফিজ  জানান, খোলামেলা পরিবেশে ৭৫ আসনের এ রেস্টুরেন্ট প্রতিদিন সকাল ৯টায় খোলা হয়। বৃহস্পতি, শুক্র ও শনিবার রাত দেড়টা পর্যন্ত খাবারের অর্ডার নেওয়া হয়। সপ্তাহের বাকি দিনগুলোতে রাত সোয়া ১১টা পর্যন্ত অর্ডার নেওয়া হয়। বিভিন্ন স্বাদের ব্রেকফাস্ট, ডেজার্ট, কপার কেটেল, পাস্তা, সালাদ, বার্গার, পিজ্জা, স্যান্ডউইচ ইত্যাদি পাওয়া যাচ্ছে এ রেস্টুরেন্টে।

সেইন্টস ক্যাফের এক্সিকিউটিভ শেফ মি. কুমারা আবেওয়ারনা এসেছেন শ্রীলংকা থেকে। তিনি বাংলানিউজকে জানান, নান্দনিক সাজের এ ক্যাফে সবসময় অতিথিদের বিশ্বমানের বৈচিত্র্যপূর্ণ খাবারের স্বাদ দিয়ে থাকে। চট্টগ্রাম শহরে বসে অতিথিরা পাবেন অথেনটিক এবং আন্তর্জাতিক খাবারের স্বাদ।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here