বন্দর পরিদর্শন করলেন যুক্তরাষ্ট্র দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স

0
150

পিভিউ ডেস্ক :   দেশের প্রধান সমুদ্রবন্দরের নিউমুরিং কনটেইনার টার্মিনালের (এনসিটি) ৩ ও ৪ নম্বর জেটিতে কনটেইনার হ্যান্ডলিং কার্যক্রম পরিদর্শন করেছেন ঢাকার যুক্তরাষ্ট্র দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স জোয়ান ওয়াগনার।
রোববার (১৩ ডিসেম্বর) বিকেলে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানসহ ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় শেষে তিনি এনসিটিতে আসেন।

এ সময় বন্দরের সদস্য (হারবার অ্যান্ড মেরিন) কমডোর মোহাম্মদ মোস্তাফিজুর রহমান, পরিচালক (পরিবহন) এনামুল করিম, পরিচালক (নিরাপত্তা) লে. কর্নেল মোস্তফা আরিফ-উর রহমান খান, টার্মিনাল ম্যানেজার মো. কুদরত-ই-খুদা, সহকারী টার্মিনার ম্যানেজার রাজিব চৌধুরী, এনসিটির দায়িত্বে থাকা দেশের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেকের সিওও ক্যাপ্টেন তানভীর প্রমুখ উপস্থিত ছিলেন।

বন্দরের ঊর্ধ্বতন কর্মকর্তারা এবং ক্যাপ্টেন তানভীর অতিথিকে ১৪টি কি গ্যান্ট্রি ক্রেনের সাহায্যে দ্রুততম সময়ের মধ্যে কনটেইনার হ্যান্ডলিংয়ে চট্টগ্রাম বন্দরের সক্ষমতা বৃদ্ধি, নতুন নতুন হ্যান্ডলিং ইক্যুইপমেন্ট সংগ্রহসহ বিভিন্ন বিষয় অবহিত করেন।

চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের সচিব মো. ওমর ফারুক বাংলানিউজকে বলেন, মার্কিন দূতাবাসের চার্জ দ্য অ্যাফেয়ার্স বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যানের সঙ্গে মতবিনিময় করেছেন এবং বন্দর পরিদর্শন করেছেন।

সম্পাদনা-িএসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here