দেড় লাখ পিস ইয়াবাসহ র‌্যাবের হাতে আটক ৮

0
171

পিভিউ ডেস্ক :  চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ আট মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

তাদের কাছ থেকে মোট ১ লাখ ৫৪ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার, একটি ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।
শনিবার (১২ সেপ্টেম্বর) র‌্যাবের পক্ষ থেকে এসব তথ্য জানানো হয়। আটক আট মাদক ব্যবসায়ীদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

আটক আট মাদক ব্যবসায়ীর মধ্যে রয়েছেন- মো. ইসমাঈল (৩৮), সুমি আক্তার (২৫), মো. ইমাম হোসেন মজুমদার (২৬), মো. মির হোসেন (২৯), মো. আরাফাত হোসেন (২৩), মো. ইমরান (২৬)। বাকি দুইজন অপ্রাপ্তবয়স্ক কিশোর।

এদের মধ্যে মো. ইসমাঈল, সুমি আক্তার ও অপ্রাপ্তবয়স্ক এক রোহিঙ্গা কিশোরকে ৮ হাজার পিস ইয়াবাসহ বাঁশখালী থানাধীন পুকুরিয়া তৈলারদ্বীপ ব্রিজ থেকে, মো. ইমাম হোসেন মজুমদার ও মো. মির হোসেনকে ৭৭ হাজার পিস ইয়াবাসহ পটিয়া থানাধীন উত্তর দেয়াং ভেল্লাপাড়া এলাকা থেকে, আরাফাত হোসেনকে ১৯ হাজার ৩৮০ পিস ইয়াবাসহ বাকলিয়া থানাধীন শাহ আমানত সেতু এলাকা থেকে এবং ইমরান ও এক অপ্রাপ্তবয়স্ক কিশোরকে ৫০ হাজার পিস ইয়াবাসহ বায়েজিদ থানাধীন আরেফিননগর এলাকা থেকে আটক করে র‌্যাব সদস্যরা।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. মাহমুদুল হাসান মামুন মিডিয়াকে বলেন, চট্টগ্রাম নগর ও জেলার বিভিন্ন এলাকায় পৃথক অভিযানে ইয়াবাসহ দুই কিশোরসহ আট মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ১ লাখ ৫৪ হাজার ৩৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে। এছাড়া মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেট কার, একটি ট্রাক ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

এসব মাদক ব্যবসায়ীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান মো. মাহমুদুল হাসান মামুন।

সম্পাদনা-এসপিটি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here