চট্টগ্রামে আরও ৯৯ জন করোনা আক্রান্ত

0
62

পিভিউ ডেস্ক :   চট্টগ্রামে আরও ৯৯ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। চট্টগ্রামের তিনটি ও কক্সবাজারের একটি ল্যাবে ৫৭৮ জনের নমুনা পরীক্ষা শেষে এসব রোগী শনাক্ত হয়।
মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বি বাসসকে জানান, সোমবার রাত পর্যন্ত চট্টগ্রামের বিআইটিআইডি, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয় ও কক্সবাজার মেডিকেল কলেজের ল্যাবে ৫৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে ৯৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে মহানগরী এলাকায় ৬৫ জন এবং জেলার বিভিন্ন উপজেলায় ৩৪ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে চট্টগ্রামে ৪ হাজার ১৬৭ জন করোনা আক্রান্ত হলেন।
সূত্র জানায়, বিআইটিআইডির ল্যাবে করোনার পরীক্ষা হয়েছে ২৩২টি। এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ৩৬ জনের। নতুন শনাক্তদের মধ্যে ১৭ জন নগরের বাসিন্দা এবং ১৯ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।
চমেকের ল্যাবে ১২৫ জনের নমুনায় ১৭ জনের করোনা পজেটিভ পাওয়া গেছে । শনাক্ত হওয়া ১৭ জনই নগরের বাসিন্দা। সিভাসুর ল্যাবে ১৩২ জনের নমুনা পরীক্ষায় ৩৩ জনের শরীরে করোনা পজেটিভ। এরমধ্যে ৩১ জন নগরের এবং বাকি দু’জন জেলার বাসিন্দা।
কক্সবাজার মেডিক্যাল কলেজের ল্যাবে ২৫ জনের মধ্যে ১৩ জনের নমুনায় করোনা পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে চট্টগ্রামের লোহাগাড়া উপজেলায় ৯ জন ও সাতকানিয়া উপজেলায় ৪ জন। সূত্র-বাসস

সম্পাদনা-শেখর ত্রিপাঠি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here