চট্টগ্রামে একদিনেই ২৫৭ জন করোনাভাইরাসে আক্রান্ত

0
67

পিভিউ ডেস্ক :   চট্টগ্রামে একদিনে সর্বোচ্চ রেকর্ড অতিক্রম করেছে করোনাভাইরাস (কোভিড-১৯) আক্রান্তে সংখ্যা। একদিনে করোনা শনাক্ত হয়েছে ২৫৭ জন ও মারা গেছে ৪ জন, যা আগের সব রেকর্ডকে অতিক্রম করেছে।
বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি এতথ্য নিশ্চিত করে বলেন, বুধবার রাত পর্যন্ত চট্টগ্রামের ৪টি ল্যাবে ৭২৬টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে চট্টগ্রামের ২৫৭ জন রোগীর শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। এদের মধ্যে চট্টগ্রামের বায়তুশরফের পীর, চিকিৎসক, শিশুও রয়েছে।
সিভিল সার্জন কার্যালয় সুত্র জানায়, বুধবার রাত পয্র্ন্ত চট্টগ্রামের ফৌজদারহাটের বিআইটিআইডিতে ২৩৯ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ৪১ জনের পজেটিভ রিপোর্ট আসে। চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) ল্যাবে ৯৬ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামের ২৮ জনের পজেটিভ রিপোর্ট এবং কক্সবাজার মেডিকেল কলেজে চট্টগ্রামের ১৮ জনের নমুনা পরীক্ষায় ৬ জনের পজেটিভ রিপোর্ট আসে।
এদিকে চট্টগ্রাম মেডিকেল কলেজে মঙ্গলবার ও বুধবারের রির্পোট একসাথে প্রকাশ করা হয়। সেখানে ৩৭৩ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামে ১৮২ জন করোনা শনাক্ত হয়েছে।
চট্টগ্রাম জেলা সিভিল সার্জন জানান, চার ল্যাবে ৭২৬ জনের নমুনা পরীক্ষায় চট্টগ্রামের আরও ২৫৭ জন করোনা শনাক্ত হয়েছে।
চট্টগ্রামে এখন পর্যন্ত ১২২৯ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। এদের মধ্যে ইতোমধ্যে ১৩২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন এবং মারা গেছেন ৪৫ জন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here